শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি’র পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি’র পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা

এম ইজাজূল হক ইজাজঃ (সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কম)
হবিগঞ্জ -১ নবীগঞ্জ -বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নবীগঞ্জ বাহুবলের সর্বস্তরের জণগণ ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। ১৯ মে মঙ্গলবার
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে চরম ক্লান্তিলগ্নে বৈশ্বিক মহামারীতে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে এভাবেই মানব সেবায় এগিয়ে যাচ্ছেন আপন গতিতে নবীগঞ্জ বাহুবলের স্বপ্ন সারথী একজন মিলাদ গাজী।
তিনি জানান, করোনা ভাইরাসের মহামারীর মধ্যে ডাক্তাররা প্রথম সারির যোদ্ধা আমি ও একজন যোদ্ধা হিসেবে আমার জীবনকে বিলিয়ে দিতে চাই । আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তারের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। ডাক্তারদের নিরাপত্তার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপনের উদ্যোগ গ্র্রহণ করেছি তা সফল হয়েছে। মানবতার ফেরিওয়ালা সাংসদ জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। করোনা যুদ্ধে প্রত্যক্ষ সৈনিকের মতোই কাজ করে যাচ্ছেন। যে মুহুর্তে করোনা যুদ্ধের প্রথম শ্রেণীর যোদ্ধা ডাক্তারদের আক্রান্ত হওয়ার ঝুঁকি বেড়েছে, ঠিক সেই মুহুর্তে তিনি তাদের নিরাপত্তার কথা চিন্তা করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপন করলেন “ডক্টর’স সেইফটি চেম্বার বুথ”। এখন থেকে ডাক্তাররা নির্ভয়ে সেবা দিতে পারবেন।
মানবতার সেবায় এই মহৎ উদ্যোগের জন্য নবীগঞ্জ বাহুবল জনগনের মাঝে স্থস্তি নেমে এসেছে। অনেকের সাথে ফোনালাপে জানা যায় এলাকা জনগণ একজন মানবদরদী এমপি কে পেয়ে নবীগঞ্জ বাহুবলের জনগণ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং অসংখ্য ধন্যবাদ জানান মাননীয় সাংসদ মহোদয়কে ।
করোনা সংক্রমণ ঠেকাতে এবং জনসাধারণকে ঘর থেকে বেরুতে সরকারিভাবে নিরুৎসাহিত করার সময়ে অসহায় মানুষের পাশে আছেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ। চরম বিপদে পড়া দিন এনে দিন খাওয়া মানুষকে তিনি দিচ্ছেন নিয়মিত খাদ্য সহায়তা। সম্মান বাঁচিয়ে গোপনে মধ্যবিত্তের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে খোলা হয়েছে হটলাইন। কল দিলেই বাড়িতে পৌছে দেন খাদ্য সহায়তা। করোনা আক্রমনে দেশের অসহায় সাধারণ মানুষের পাশে জনপ্রতিনিধিদের অনুপস্থিতি নিয়ে অনেক প্রশ্নের মাঝেও ব্যতিক্রম এমপি মিলাদ গাজী। করোনার ঝুঁকির মধ্যেও সাধারণ মানুষের পাশে ছুটে যাচ্ছেন এমপি মিলাদ গাজী। তাদেরকে মানসিক ও অর্থনৈতিক সহায়তা দিচ্ছেন। নিরবে কাজ করে যাচ্ছেন তার এলাকার মানুষগুলোর জন্য। পরিবার-আত্মীয়-স্বজন-বন্ধু বান্ধবদের সহায়তায় তিনি এ পর্যন্ত সাড়ে ৬ হাজার পরিবারকে সহায়তা দিয়েছেন। এছাড়া করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও রোগী আনা-নেওয়ার জন্য নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রকে প্রায় ২৭ লাখ টাকা মূল্যের একটি গাড়িও দিয়েছেন। গাড়িটি নমুনা এবং আক্রান্ত ব্যক্তিদের নিয়ে সিলেট আসা-যাওয়া করছে। করোনা আক্রমনের ঠিক আগে তার মেয়ে জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতের দিল্লিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমান অবস্থার জন্য মেয়ের পাশে দাঁড়াতে পারছেন না তিনি। শুধু তাই নয় মেয়ের চিকিৎসার জন্য রাখা অর্থ থেকে ইতোমধ্যে প্রায় ১০ লাখ টাকা খরচ করে ফেলেছেন সাহায্য দেয়ার জন্য। এমপি মিলাদ গাজী ইতোমধ্যেই নবীগঞ্জ ও বাহুবলে স্বাস্থ্যকর্মী, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীসহ অন্যান্যদের জন্য ১৫০টি পিপিই, প্রায় ৫ হাজার হ্যান্ড গ্লাভস, মাস্ক ও বিপুল পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। প্রয়োজনে এগুলো আরো বাড়ানো হবে বলেও তিনি জানান।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares