সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জুয়েল আহমদ দক্ষিণ সুরমাবাসীর জন্য আজীবন কাজ করে যাবো

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জুয়েল আহমদ দক্ষিণ সুরমাবাসীর জন্য আজীবন কাজ করে যাবো

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ জুয়েল আহমদ বলেছেন, উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে হলে নিজেদের চিন্তার বিকাশ ঘটাতে হবে, বর্তমানে সবকিছু স্মার্ট ডিজিটাল হচ্ছে, আমাদের উপজেলাকে এর বাইরে চিন্তা করা যাবে না। স্মার্ট উপজেলা গঠনে স্মার্ট চিন্তাধারা নিয়ে কাজ করতে হবে। আমি একটি স্মার্ট উপজেলা গঠনে কাজ করতে চাই।
বুধবার (২১ এপ্রিল) দুপুরে নগরীর স্টেশন রোডস্থ লেইছ সুপার মার্কেটে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।
ঘোড়া প্রতিকের এই প্রার্থী আরও বলেন, আমি এই দক্ষিণ সুরমার সন্তান, দীর্ঘদিন যাবত দক্ষিণ সুরমাবাসীর একজন সেবক হিসেবে কাজ করে যাচ্ছি, আগামী ৮ মে উপজেলা পরিষদের নির্বাচন শেষ হয়ে যাবে। এই নির্বাচনে যদি আমি বিজয়ী না হই, তবুও আমার কাজ শেষ হবে না, দক্ষিণ সুরমার মানুষের জন্য আমি আজীবন কাজ করে যাবো।
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য এম এ মালেক, দক্ষিণ সুরমা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চিফ এডমিন কিবরিয়া আহমদ অপু।
এসময় দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেলক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমরান ফয়সল, সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর তালুকদার, পাবেল আহমদ ও হাবিবা আক্তার।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares