সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামী হকার্সলীগের শোক

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২০

সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামী হকার্সলীগের  শোক

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামী হকার্সলীগের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিম বিভিন্ন মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাবেক স্বাস্থ্য মন্ত্রী এবং সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন আওয়ামী হকার্সলীগের আহবায়ক আব্দুর রকিব সহ নেতৃবৃন্দ।
অন্যন্যদের মধ্যে শোক জ্ঞাপনকারীরা হলেন মহানগর শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী হকার্সলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, জানে আলম, মতিন্ আহমদ, আশিকুর রহমান, নজরুল ইসলাম, মো.রুমন আহমদ, হাছান আহমদ,মো.সাদিকুল, মো.রাসেদুল ইসলাম,আয়াত আলী, লোকমান আহমদ, লাহিন, মো.জিহাদ মিয়া,মো জুয়েল আহমদ ও অর্জুন মজুমদার প্রমুখ।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, দেশ প্রেমিক নেতা মোহাম্মদ নাসিম ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। তিনি সারা জীবন অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। এদেশের রাজনীতিতে তাঁর অবদান বাঙালি জাতি চিরদিন স্মরণ রাখবে। মরহুমের শোকস পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares