সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে সিলেট ম্যাটস এর গভীর শোক

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট ম্যাটস, সিলেট ওয়েল ফেয়ার এর প্রধান উপদেষ্টা সেলিনা চৌধুরী ও সিলেট ম্যাটস ও সিলেট ওয়েফেয়ার এর নির্বাহী পরিচালক, বিমলেন্দু পাল ।
সাবেক স্বাস্থ্য মন্ত্রী এবং সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে
এক শোক বার্তায় তাঁরা বলেন, দেশ প্রেমিক নেতা মোহাম্মদ নাসিম ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। তিনি সারা জীবন অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। এদেশের রাজনীতিতে তাঁর অবদান বাঙালি জাতি চিরদিন স্মরণ রাখবে। মরহুমের শোকস পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিম বিভিন্ন মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares