সিলেট জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা এম কুদ্দুস এর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৪:১৪ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২২

সিলেট জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা এম কুদ্দুস এর ঈদ শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সদর জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ও লয়লা হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও নাদিরা বেগম ট্রাস্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী স্বনামধন্য লেখক এম এ কুদ্দুস।
শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান। তিনি বলেন ত্যাগ ও কোরবানীর বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক।। ঈদুল আযাহার উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল আযহার উৎসব।
তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি দেশের বর্তমান বৈশিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।
গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ত্যাগ ও আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে হবে। তিনি বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা। প্রেস-বিজ্ঞপ্তি ।

এ সংক্রান্ত আরও সংবাদ