সিলেট জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন// প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে আবারও ক্ষমতায় আনার জন্য যুব মহিলা লীগ রাজপথে থাকবে

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২২

সিলেট জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন// প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে আবারও ক্ষমতায় আনার জন্য যুব মহিলা লীগ রাজপথে থাকবে

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, স্বাধীনতার পরে আমরা দুনিয়ার সবেচেয়ে গরিব দেশের একটা ছিলাম। এই দেশকে স্বাধীন করে বঙ্গবন্ধু স্বাধীন, গণতান্ত্রিক, সার্বভৌম ও সমৃদ্ধশালী করে গড়ে তুলেছেন। আমাদের দেশের শত্রু, জাতির শত্রুরা প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্ঠা করেছে। কিন্তু সফল হতে পারেনি। বিএনপি সন্ত্রাসবাদ ক্ষমতায় এলে আবার সেই ধ্বংস, হত্যা, লুটপাট শুরু হবে। এজন্য আগামী নির্বাচনে আবারও প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, একসময় আমাদের নারী সমাজ পিছিয়ে ছিল। এখন আমাদের দেশে নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠিত হয়েছে।

সিলেট জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন। আজ মঙ্গলবার (০৮ নভেম্বর) সকালে জাতীয় সংগীতের মাধ্যমে বাংলাদেশের জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে সিলেট জেলা পরিষদে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন
বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।
বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি ডেইজি সারোয়ারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট-০৩ আসনের সাংসদ হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি আবিদা আঞ্জুম মিতা এমপি, সহ-সভাপতি কুহেলী কুদ্দুস মুক্তি, সহ-সভাপতি পারভীন খায়ের, সহ-সভাপতি নারগীস মাহতাব, যুগ্ম সম্পাদক নুসরাত জাহান জেসমিন, সাংগঠণিক সম্পাদক সালমা ভূঁইয়া চায়না, সহ-সম্পাদক লাভলী সুলতানা ও সদস্য নিলুফা ইয়াসমিন প্রমূখ।
উদ্বোধকের বক্তব্যে অপু উকিল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে লক্ষ্যমাত্রা-২০৪১ অর্জনে, আমরা প্রয়োজনে রক্ত দেব কিন্তু রাজপথ ছাড়ব না। অতীতে বার বার রাজপথে আন্দোলন, সংগ্রাম করে ত্যাগের পরীক্ষা দিয়ে যুব মহিলা লীগ প্রমাণ করেছে প্রধানমন্ত্রীর জন্য তারা রক্ত দিতে পারে। ভবিষ্যতেও এই ধারা বজায় থাকবে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি ডেইজি সারোয়ার বলেন, বিশ্বের দরবারে প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রশংসিত হচ্ছে। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে আবারও জনগণের সেবা করার সুযোগ দিতে পারা আমাদের যুব মহিলা লীগের একমাত্র লক্ষ্য।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নাজমা বেগম এবং গীতা পাঠ করেন রিক্তা চক্র।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সিলেট জেলা যুব মহিলা লীগের নতুন কমিটিতে নাজিরা বেগম শীলাকে সভাপতি ও ডাক্তার দিনা বেগমকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares