সিলেট নগরীর ২২ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

সিলেট নগরীর ২২ নং ওয়ার্ডে  খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

সিলেটৈর নিউজ টাুয়েন্টিফোর ডট কমঃ

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব শুরুর পর থেকে সিলেট নগরীর ২২ নং ওয়ার্ডে অব্যাহত কার্যক্রমের অংশ হিসেবে আজ শনিবার লকডাউনে বেকায়দায় পড়া অসহায় দিনমজুর, নি¤œমধ্যবিত্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম। ১’শ ৯০ পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী ছাড়াও বেঙ্গল কোম্পানীর দেয়া বিস্কুট শুকনো খাবার প্রদান করা হয়।
করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই সিলেট মহানগর ২২ নং ওয়ার্ডে বিভিন্ন মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর সেলিম এবং অসহায় মানুষের পাশে কাজ করে যাচ্ছেন যা একটি সময় উপযোগী উদ্যোগ। এই সংকটময় সময়ে তাঁর এই মানবসেবামূলক কর্মসূচি ২২নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ড থেকেও এসে খাদ্র গ্রহন করে ছালেহ আহমদ সেলিম এর এই সংকটকালীন সময়ে কার্যক্রমে জনগণ অনুপ্রাণিত ।
এ সময় কাউন্সিল ছালেহ আহমদ সেলিম বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমার নিজ উদ্যোগে এবং প্রধানমন্ত্রীর দেয়া আমানত অসহায়দের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। মহান রাব্বুল আল আমিন যতদিন আমাকে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ এবং করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমার সাধ্যমতো ওয়ার্ডে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রাখবো। এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রলীগ নেতা এইচ আর সুমন, ২২ নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক সোহেল তালুকদার, যুবলীগ নেতা শামীম আহমদ, সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নোতা রুহুল আমিন,রাহাত আহমদ,লিটন আহমদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares