সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমি আনারস মার্কা প্রতীক নিয়ে বিজয়ী হতে চাই আপনাদের দোয়া নিয়ে, শামসুল ইসলাম টুনু

প্রকাশিত: ৪:২১ পূর্বাহ্ণ, মে ৭, ২০২৪

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমি আনারস মার্কা প্রতীক নিয়ে বিজয়ী হতে চাই আপনাদের দোয়া নিয়ে, শামসুল ইসলাম টুনু

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সকল জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী শামসুল ইসলাম টুনু।
মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানবিকএই নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা ও ভালবাসার ব্যক্তিত্ব শামসুল ইসলাম টুনু বলেন , দেশে উন্নয়নের জোয়ার বইছে, আমি আপনাদের সন্তান কারও ভাই বন্ধু , আমি যদি সিলেট সদর উপজেলার প্রতিনিধিত্ব করতে পারি,জনগন যদি আমাকে সেই সুযোগ দেন তাহলে আমি সদর উপজেলার মানুষের জন্য কাজ করতে চাই, এবং জনগণের সেবক হিসাবে পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করাব অঙ্গিকার করছি।

এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি সর্বসাধারণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে এলাকার জণগণের সেবা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।
করোনা মহামারির সময়  ও  বন্যার্ত  এলাকার মানুষের  পাশে ছিলাম   বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছেন, শীত কালে দরিদ্র ও অসহায় মানুষদের কম্বল বিতরনসহ নানা দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছেন মানবিক নেতা শামসুল ইসলাম টুনু।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares