সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা’র পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ৪:২০ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা’র পবিত্র  ঈদুল ফিতরের শুভেচ্ছা

সিলেটৈর নিউজঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আধ্যতিœক নগরীর সংরক্ষিত-১ নং ওয়ার্ডের সর্বস্তরের জণগণকে এবং দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের-১ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট জর্জকোর্টের এডিশনাল পিপি এডভোকেট সালমা সুলতানা।
রোববার এক শুভেচ্ছা বার্তায় এডভোকেট সালমা সুলতান বলেন, ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষে মুমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর উদযাপন হতে যাচ্ছে। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় ধর্মীয় আনন্দ উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ উৎসব মানব মনের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব।
তিনি বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদে জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।
বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে বর্তমান বৈশ্বিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ফিতরের শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন এডভোকেট সালমা সুলতানা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares