সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে এম.পি পদপ্রাথী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে এম.পি পদপ্রাথী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট-৩ আসন দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ এর সম্মানিত নাগরিকবৃন্দসহ সমগ্র সিলেট বাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী।
বৃহস্পতিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষে মুমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় ধর্মীয় আনন্দ উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ উৎসব মানব মনের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব।
মোস্তাকিম রাজা চৌধুরী আরো বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ। ঈদ হল খুশি আর আনন্দের শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে বর্তমান বৈশিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদুল ফিতরের শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ