সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইন

প্রকাশিত: ৪:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৩

সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী  ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ

বঙ্গবন্ধু সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইনকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংক্ষিপ্ত এক সফর শেষে শনিবার বেলা সাড়ে ১১টায় একটি ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। এসময় তাঁকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সচেতন নাগরিকবৃন্দ সংবর্ধনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালিক, সহ সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য, দৈনিক সিলেটের ডাক’র প্রতিষ্ঠাতা, দৈনিক সিলেট সংলাপ এর সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, শাহ খুররম ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক-কলামিস্ট মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা আখলাকুর রহমান চৌধুরী সেলিম, মহানগর আওয়ামী লীগ নেতা শাহ আলম হোসাইন, বিশিষ্ট কমিউনিটি নেতা শাহ কায়েস চৌধুরী এবং লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিত হোসাইন।
বিমানবন্দরে সংবর্ধনা শেষে মোটরসাইকেল ও গাড়ি শোভাযাত্রার মাধ্যমে মনির হোসাইন দক্ষিণ সুরমার ঝাজর গ্রামস্থ তাঁর নিজ বাড়িতে যান। এ শোভাযাত্রায় ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবী ও রাজনীতিবিদ মুহাম্মদ মনির হোসাইন। দীর্ঘদিন থেকে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সঙ্গে নিয়ে গণসংযোগ করে চলেছেন তিনি।
বর্তমানে তিনি সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা, যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য। সিলেট মদন মোহন কলেজ ও ল’ কলেজের সাবেক ভিপি অসংখ্য সামাজিক সংগঠনের সাথে জড়িত। সিলেট-৩ আসনের আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ও সচেতন নাগিরকবৃন্দের দেয়া সংবর্ধনায় মুহাম্মদ মনির হোসাইন বলেন, আমি সুদীর্ঘদিন আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে মাঠে আছি। এলাকার তৃণমূলের নেতাকর্মী তথা মাটি ও মানুষের সঙ্গে আমার রয়েছে নিবিড় সম্পর্ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এরই মধ্যে ঘোষণা দিয়েছেন, নির্যাতনকারী, দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারী, টেন্ডারবাজ, ভূমিদস্যু স্বজনপ্রীতি করা এমপি-মন্ত্রীরা কেউ এবার দলীয় মনোনয়ন পাবেন না।

শেখ হাসিনার ভাবনার আলোকে এই আসনের তৃণমূল ও সত্যিকার জনমতের ভিত্তিতে মনোনয়ন দিলে আমি মনোনয়ন পাব বলে বিশ্বাস করি। মনোনয়ন পেলে ইনশাআল্লাহ, আমি জয়লাভ করতে সক্ষম হব।
দীর্ঘদিন রাজনৈতিক অঙ্গনে জনমানুষের সঙ্গে থাকার কারণে এলাকার মানুষের প্রতি সে বিশ্বাস ও আস্থা আমার রয়েছে। মনোনয়ন পেলে দলীয় কোন্দল, স্বজনপ্রীতি, প্রতিহিংসার রাজনীতিকে নির্বাসনে পাঠিয়ে তৃণমূল থেকে শীর্ষ নেতৃত্ব পর্যন্ত যোগ্যতানুযায়ী সমমূল্যায়ন করা হবে। তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে দলকে গতিশীল এবং শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রয়াসে সমৃদ্ধ সিলেট-৩ আসনে গড়তে নেয়া হবে সময়োপযোগী সিদ্ধান্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares