সিসিক নির্বাচনে ৩৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনমত জরিপে এগিয়ে হিরু

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৩

সিসিক নির্বাচনে ৩৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনমত জরিপে এগিয়ে হিরু

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে বিশেষ এক জরিপে ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ঠেলাগাড়ি মার্কা জনপ্রিয়তায় শীর্ষস্থান দখল করেছেন তরুণ সমাজসেবক জনদরদী গরীব দুঃখী অসহায় মেহনতী মানুষের পাশে দাড়ানো নিজেকে স্বেচ্ছায় মানবসেবায় বিলিয়ে দেওয়া মানুষ তিনিই হচ্ছেন এএইচএম জহিরুল হক হিরু। নবগঠিত ৩৬নং ওয়ার্ডে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ভোটারদের মাঝে বিশেষস্থানে দখলে রেখেছেন, বিশেষ করে নতুন ভোটাররা। ভোটের জয়-পরাজয়ে নতুন ভোটারদের থাকবে বিশাল ভূমিকা। নতুন এ ভোটারদের সিংহভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন হিরোকেই । তরুণদের ভোটের বেশির ভাগই পাওয়ার সম্ভাবনা রয়েছে তার, নির্বাচনী এলাকায় খোঁজখবর নিয়ে এমনটিই জানা গেছে।
নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে গত কয়েক দিনে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে হিরোকে নিয়ে আমজনতার তুমুল মহড়া শুরু হয়।
গত কয়েকদিনে ৩৬নং ওয়ার্ড জুড়ে শুরু হয়েছে কাউন্সিলর প্রার্থী হিরু সমাজ সেবক ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে যোগ্য হিসেবে তুমুল আলোচনা ।
হিরো প্রতি দল-মত-নির্বিশেষে অনেকেই উচ্ছ্বাসিত ও আগ্রহ দেখাচ্ছেন তার নির্বাচনী প্রচারণায় থেকে নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে জয়ী করতে।
সিলেট সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক হিরো সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছি, ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে এই সেবার হাত আরও প্রসারিত করবো । ৩৬নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ ও কিশোর গ্যাং মুক্ত একটি আদর্শ মডেল ওয়ার্ডে রুপান্তরিত করে সকলের বসবাস উপযোগী ওয়ার্ড হিসেবে উপহার দিবো পুরো ৩৬নং ওয়ার্ডবাসীকে। আমি সকলের কাছে আপনাদের মুল্যবান ভোট ও দোয়া প্রত্যাসী। আপনাদের সকলের ভোটটি ২১ শে জুন ঠেলাগাড়ি মার্কায়় নির্বাচিত করে কাউন্সিলর হিসেবে পুরো ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares