হাজী মোহাম্মদ শফিক হাইস্কুলে প্রধান শিক্ষক এর অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

হাজী মোহাম্মদ শফিক হাইস্কুলে প্রধান  শিক্ষক এর অপসারণের দাবিতে মানববন্ধন

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

অভিবাহক ও মেয়েদের সাথে অসদাচরণের অভিযোগে নগরীর টুলটিকর কুশিঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হাছিব এর অপসারনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচী পালন করেছেন শিক্ষার্থীরা। আজ শুক্রবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচী পালন করেন প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
এসময় শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রায়ই বিদ্যালয়ের মেয়ে শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণ এছাড়া শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে অসদাচরণ করেন।
এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে দীর্ঘদিন ধরে চাপা ক্ষোভ বিরাজ করছিল। অচিরেই প্রধান শিক্ষককে অপসারন করা না হলে আগামীতে কঠোর কর্মসূচী দিবে জানায় শিক্ষার্থীরা।
উল্লেখ্য গত ১০/১১/২০ ইং অডিট কাজে বাধা দেয়ার অভিযোগে তিনি সাময়িক বরকাস্তে রয়েছে।
এ মানবন্ধনে বক্তব্য রাখেন আলাল আহমেদ, শিমুল,লুকমান আহমেদ,আব্দুর রাকিব, সানি আহমেদ, তারেক, ইয়াসিন আহমেদ জয়, পাবেল, সাহিদুল ইসলাম, শুভ, হাবিব আহমেদ,মাহফুজ চৌধুরী রাজু, উমর, সজিব আহমেদ, জুমান আহমদ, আরিফুল হক, তাহমিনা বেগম, নাদিরা সুলতানা দিনা, আমিনা বেগম, রহিমা বেগম, মাহফুজ, শাহরাজ,আহনাফ, মহিত, মাহিন, মনজুর, আবিদ আহমেদ, মাছুম,তাহফিম আহমেদ মাসুম, শাওন, সাখাওয়াত হোসেন তারেক, এহিয়া আহমেদ মাহি, মোঃ মাহমুদুল হাসান,

এ সংক্রান্ত আরও সংবাদ

shares