আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী সমুজ আলী

প্রকাশিত: ৪:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৩

আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী সমুজ আলী

সিলেট সদর উপজেলার আসন্ন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ইতিমধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন সমুজ আলী। তিনি ওয়ার্ডবাসীর সেবক হিসেবে পাশে থাকতে সর্বস্তরের জনগণের দোয়া সমর্থন ও ভালবাসা প্রত্যাশী।
তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমুজ আলীকে মেম্বার হিসেবে দেখতে চাই ।

সিলেটের নিউজ টুয়েন্টিফোরকে সমুজ আলী বলেন, ‘আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৭নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে – দুঃখে সবসময় তাদের পাশে থাকা।

তিনি আরো বলেন, আমার ধ্যান ও জ্ঞান মানুষের উপকার করা। আমি আজীবন আপনাদের হৃদয়ে স্থান করে নিতে বদ্ধ পরিকর। আপনাদের মহামূল্যবান ভোটে আগামী নির্বাচনে মেম্বার পদে জয় লাভ করলে দলমত নির্বিশেষে সকলের কাঁধে কাঁধে মিলিয়ে কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের সকলের পাশে দাঁড়াতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’
এই প্রত্যাশা করে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

ওই ওয়ার্ডের কয়েকজন বাসিন্দারা বলেন , ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় সমুজ আলী দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মেম্বার হিসেবে আমরা সমুজ কেই চাই।
আমি আপনাদের, মহা মূল্যবান ভোট,সহযোগিতা, পরামর্শ, দিকনির্দেশনা ও দোয়া কামনা করি। আমি আপনাদের পাশে অতীতে ছিলাম,বর্তমানে আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares