আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার ঈদ শুভেচ্ছা

এম ইজাজুল হক ইজাজ-সিলেটৈর নিউজ টুয়েন্টিফোর ডটকমঃ

সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পরিষদের সংরক্ষিত-১ নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকবৃন্দসহ সমগ্র সিলেট বাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। তিনি বলেন পৃথিবীব্যাপী করোনা ভাইরাসের (কোভিড -১৯) বিস্তারে আজ বিশ্বের সকল প্রান্তের জনজীবন বিপর্যস্ত। ইতোমধ্যে এই ভাইরাসের সম্ভাব্য বিস্তার রোধে সরকার সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করেছে এবং জনসাধারণকে অতি জরুরি প্রয়োজন ব্যতীত বাসায় অবস্থানের নির্দেশনা প্রদান করেছে। এ প্রেক্ষিতে, চরম মাত্রায় আক্রান্ত দেশ সমূহের অবস্থা পর্যবেক্ষণ করে যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় সরকার স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে যেমন কাজ করে যাচ্ছে, তেমনি সাধারণ ছুটি ঘোষণার ফলে নিম্ন আয়ের মানুষের ভোগান্তি রোধে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে। বিশেষত, দীর্ঘ ছুটির কারণে উপার্জন বন্ধ হয়ে যাওয়া শ্রমজীবী মানুষের প্রয়োজন মেটাতে সরকার খাদ্য ও অর্থ সহায়তার পাশাপাশি বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।
বিশ্ব মহামারি করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে দেশবাসীকে ভয় না পেয়ে সাহসের সঙ্গে পরিস্থিতি তাৎক্ষনিক মোকাবেলা করতে যে উদ্যোগ নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা এবং প্রয়োজনীয় পরামর্শ মেনে চলে এই কঠিন সময়ে তাদের সহায়তা করা। তবেই আমরা একসঙ্গে এই পরিস্থিতির মোকাবিলা করতে পারব। আল্লাহ আমাদের সবাইকে সাহায্য করুন। আমাদের সকলকে সাহসের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। সরকার সব সময় আপনার পাশে আছে।
শনিবার গণমাধ্যমে পাঠানো শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রহমত মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।
তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। ঈদ মোবারক। বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares