আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুস সত্তার দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

আশারকান্দি ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুস সত্তার দেশবাসীকে পবিত্র  ঈদুল আযহার  শুভেচ্ছা জানিয়েছেন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ৮নং আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, নয়াবন্দর স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব আব্দুস সত্তার।
এক বিবৃতিতে তিনি বলেন ঈদুল আজহাকে সামনে রেখে, সরকার ঘোষিত লকডাউন শিথিল করা হয়েছে,অযথা ঘোরাফেরা না করে আমাদের চলাফেরার পরিসর শিথিল করতে হবে ও সীমিত করতে হবে। অতিমাত্রায় সাবধানতা অবলম্বন করে মাস্ক সামাজিক দূরত্ব বজায় রেখে অবশ্যই আমাদের সকলের বিচরণ নিশ্চিত করা আব্শ্যক। ঈদ ত্যাগের মহিমা শিখায় ঠিক তেমনি ভাবে আমাদের সকলের চলাচলের ক্ষেত্রে ও অনেকটা ত্যাগ স্বীকার করতে হবে। আসুন আমরা স্বাস্থ্য বিধি মেনে চলি নিজেদের কে সুরক্ষার পাশাপাশি সমাজকে সুরক্ষিত রাখার প্রাণপন চেষ্টা অব্যাহত রাখি। মহান আল্লাহ সবাইকে করোনা ভাইরাসের কালো থাবা থেকে রক্ষা করুন, সকলের সু-স্বাস্হ্য কামনা করছি। এক শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদুল আযহা আহ্বানে শান্তি -সুধায় ভরে উঠুক দেশ । দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক করোনা মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্খিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ।
মহামারী করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতনতা অবলম্বন করুন। সরকারের দেয়া নির্দেশ মেনে চলুন। মহান আল্লাহ যেন এ কঠিন পরিস্থিতিতে সবাইকে হেফাজত করেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক এদেশের মানুষের। ঈদ মোবারক। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares