আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী দেলোয়ার আহমদ

প্রকাশিত: ৪:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী দেলোয়ার আহমদ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী দেলোয়ার আহমদ। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে যুগউপযোগী আধুনিক ওয়ার্ড গড়ার চেষ্টা করবো। সর্বপরি আমি আপনাদের সন্তান, আপনাদের সবাইকে সাথে নিয়ে একটি আধুনিক ওয়ার্ড গড়তে চাই।
আমি আপনাদের, মহা মূল্যবান ভোট,সহযোগিতা, সূ পরামর্শ, দিকনির্দেশনা ও দোয়া কামনা করি। আমি আপনাদের পাশে অতীতে ছিলাম,বর্তমানে আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।
এ ওয়ার্ডের জনগনের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি। দেলোয়ার আহমদ আরও বলেন, আমাকে যদি জনগণ একবার তাদের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডের একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকার। আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী থাকতে চাই। আমি একজন মানুষ আমার ভুল থাকবে আমার ভুলগুলো আপনারা ক্ষমার চোখে দেখবেন।আমি আপনাদের দোয়া ভালবাসা ও সমর্থন চাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড থেকে আমি প্রার্থী হয়েছি । আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares