ইউপি নির্বাচনে আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মো. তোয়াহিদ আলী

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২

ইউপি নির্বাচনে আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মো. তোয়াহিদ আলী

ওসমানীনগর উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদের , ১ নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী নির্বাচিত হয়ে আধুনিক ওয়ার্ড উপহার দিতে চান মো. তোয়াহিদ আলী । ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২২) নির্বাচন আগামী ৩১ এ জানুয়ারী ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে নির্বাচিত হয়ে উন্নয়নের স্বার্থে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মো. তোয়াহিদ আলী।
দয়ামীর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। আর পরিবর্তনের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের।
মো.তোয়াহিদ আলী বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আরও উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares