ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মো. ফখরুল ইসলাম

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মো. ফখরুল ইসলাম

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, নির্বাচিত হয়ে আধুনিক ওয়ার্ড গড়তে চান তরুন সমাজসেবী শিক্ষানুরাগী মেম্বার পদপ্রার্থী মোঃ ফখরুল ইসলাম। ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২২) নির্বাচন আগামী ৩১ এ জানুয়ারী ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তিনি বিশ্বনাথ উপজেলার ২ নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।
ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। তাই খাজাঞ্চী ইউনিয়নের ২ নং ওয়ার্ডে তরুন নতুন মুখ মো.ফখরুল ইসলামকে প্রার্থী দেখতে চায়।

মো. ফখরুল ইসলাম বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares