ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী এনামুল ইসলাম

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী এনামুল ইসলাম

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী শিক্ষানুরাগী বিশিষ্ট সমাজসেবী ও অসংখ্য সামাজিক সংগঠনের সাথে জডিত মো. এনামুল ইসলাম । ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২২) নির্বাচন আগামী ৩১ এ জানুয়ারী ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় মেম্বার পদে পরিবর্তন উন্নয়নের স্বার্থে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মো. এনামুল ইসলাম ।
তিনি দক্ষিণ সুরমা উপজেলার ১ নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ নং ওয়ার্ড থেকে আপেল মার্কা নিয়ে নির্বাচন করেছেন।
ওয়ার্ড এর ভোটারদের সাথে কথা হলে তারা জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। আর পরিবর্তনের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের।
মো. এনামুল ইসলাম বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares