ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মোঃ বশির আহমদ

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান   মেম্বার পদপ্রার্থী মোঃ বশির আহমদ

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান বার বার র্নিাচিত মেম্বার, ওয়ার্ড উন্নয়নের রুপকার শালিস ব্যক্তিত্ব মোঃ বশির আহমদ। ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন আগামী ১১ নভেম্বর। এ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে আবারও প্রার্থী হওয়ার ঘোষণা দেন মোঃ বশির আহমদ।
তিনি কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে পুনরায় নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।
ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। তাই তেলিখাল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আরও উন্নয়ন করতে বশির আহমদকে আবার প্রার্থী হিসেবে দেখতে চায় জনগণ।

বশির আহমদ বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে এবং ন্যায় বিচার ইনসাফ ও সম অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী নির্বাচনে বশির আহমদে কে মূল্যবান ভোট দিয়ে তেলিখাল ইউনিয়নের ৯ নংওয়ার্ডের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার লক্ষ্যে ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন বশির আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares