ইউপি নির্বাচনে আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মোঃ গউছ উদ্দিন

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১

ইউপি নির্বাচনে আধুনিক ওয়ার্ড গড়তে চান   মেম্বার পদপ্রার্থী মোঃ গউছ উদ্দিন

এম ইজাজুল হক ইজাজঃ সিলেটের নিউজ টুয়েন্টিফোর
বিয়ানী বাজার উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান ১নং আলী নগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, ৫নং ওয়ার্ডের ৩বারের সফল হ্যাট্রিক মেম্বার, হাজী ওয়াসিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং অসংখ্য সামাজিং সংগঠনের সাথে জড়িত পূনরায় চতুর্থ বারের মতো নির্বাচিত হয়ে আধুনিক ওয়ার্ড উপহার দিতে চান মোঃ গউছ উদ্দিন। ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন আগামী ২৬ এ ডিসেম্ভর ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে পূনরায় নির্বাচিত হয়ে উন্নয়নের স্বার্থে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মোঃ গউছ উদ্দিন।
আলীনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। আর পরিবর্তনের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের।

গউছ উদ্দিন বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আরও উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি পৃনরায় নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares