ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল হাসনাত

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২১

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান   মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল হাসনাত

এম ইজাজুল হক ইজাজঃ সিলেটের নিউজ টুয়েন্টিফোর
ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, বৈদ্যুতিক পাখা মার্কা নিয়ে পূনরায় নির্বাচিত হয়ে আধুনিক ওয়ার্ড গড়তে চান বর্তমান ও দুই দুই বারের সফল মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল হাসনাত। ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন আগামী ২৬ এ ডিসেম্ভর ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তিনি গোলাপগঞ্জ উপজেলার ২ নং সদর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদে পূনরায় নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।
ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। তাই সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে পূনরায় আবুল হাসনাতকে প্রার্থী দেখতে চায়।

আবুল হাসনাত বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares