চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল// জনমত আনারস মার্কার জয় জয়কার

প্রকাশিত: ৪:১১ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২২

চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল// জনমত  আনারস মার্কার জয় জয়কার

এম ইজাজুল হক ইজাজ সিলেটঃ
আসন্ন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের পরপর তিনবারের সাবেক চেযারম্যান বিশিষ্ট সমাজসেবী মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল।
মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল সিলেটের নিউজ টুয়েন্টিফোরকে বলেন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূনরায় নির্বাচিত হয়ে সুখে দুঃখে ইউনিয়নবাসীর পাশে থাকতে চাই। আপনারা যদি আমাকে আনারস মার্কায় আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করলে আমি আমার ইউনিয়র্নের সকল সাধারণ মানুষদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিবো এবং তাদের দুর্ভোগ নিবারণের জন্য নিরলস ভাবে কাজ করে যাব।

তিনি আরও বলেন,৩নং পূর্ব জাফলং ইউনিয়ন বাসিকে পরি”ছন্ন, মাদকমুক্ত, শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদানের নিশ্চয়তার এবং পর্যটন এলাকা আধুনিক নগর-জীবন গড়ে তুলার লক্ষ্যে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ। আপনাদের কাছে দোয়া ও সমর্থন চাই।

এলাকার জনগনের সাথে আলাপ করে জানা যায় আনারস মার্কার জয় জয়কার।
২রা নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব জাফলং ইউনিয়নের জনগণের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল এর আনারস মার্কা প্রতীকের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইউনিয়ন বাসীর কাছে তিনি এখন আশাভরসা । প্রতিদিন গণসংযোগ, মতবিনিময় ও পথসভায় স্বতঃস্ফূর্ত জনতার উপস্থিতি তাই প্রমাণ করছে। দল-মত নির্বিশেষে সর্বশ্রেণী পেশার মানুষ মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল পক্ষে একাত্মতা প্রকাশ করে যাচ্ছে। এ ইউনিয়নের জনগণ ঐক্যবদ্ধ হয়ে গেছে আনারসের পক্ষে। চেয়ারম্যান প্রার্থী বাবুল তার আনারস প্রতীকে ভোট চেয়ে যেখানে যাচ্ছে সেখানে শুধু জয়ের আওয়াজ, স্বতঃস্ফূর্ততা। দাম্ভিক কোন গোষ্ঠীর কাছে নয়, সহজ সরল প্রার্থীর সাথে একাত্ম হচ্ছে খেটে খাওয়া মানুষগুলো। ভোটের আগাম হাওয়া এটিই প্রমাণ করে।
সকাল থেকে সন্ধ্যা, গ্রাম থেকে গ্রামান্তরে ভোট চেয়ে ছুটে চলেন গণমানুষের নেতা মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল। নির্বাচনের প্রতীক পাওয়ার পর থেকে ধারাবাহিকতায় ব্যাপক গণসংযোগ, পথসভা ও মোটর শোভাযাত্রায় নির্ঘুম দিন রাত কাটে সে তার একেকটি পথসভা-জনসভায় রূপ ধারণ করে চলছে। যা প্রমাণ করে মোঃ হামিদুল হক ভুঁইয়া বাবুল সর্বশ্রেণী পেশার মানুষের জনপ্রিয় ব্যক্তি পরিণত হয়ে তাদের অন্তরের মনিকোঠায় স্থান করে নিয়েছে। সর্বত্রে আওয়াজ উঠছে ‘সব জনতা একজোট, আনারস মার্কায় দিবে ভোট।
জানা গেছে, বাবুল আকুতি মাখা আবেগঘন কথাগুলো ভোটারদের আকৃষ্ট করেছে। সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হন তিনি। জনতার এই ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনের বাস্তব প্রমাণ হবে ২রা নভেম্বর । দিনব্যাপী নির্বাচনী গণসংযোগ ও পথসভাগুলোতে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল বলেছেন, আমি কোন দলের নই, সব মানুষের প্রার্থী। বিজয়ী হয়ে সবার জন্য কাজ করব। আমি সাধারণ মানুষ। সাধারণ মানুষের হয়েই আজীবন বেঁচে থাকতে চাই। গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় ২রা নভেম্বর আপনাদের মূল্যবান ভোট আমি প্রত্যাশা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares