ছাতকের দোলারবাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২২

ছাতকের দোলারবাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

ছাতক উপজেলার আইয়ুব নগর দোলারবাজারে হানড্রেড প্রজেক্টের উদ্যোগে এবং যুক্তরাজ্য প্রবাসী জয়নাল আবেদিন এর সহযোগিতায় ২৬ ফেব্রুয়ারী শনিবার দিনব্যাপী ঢাকা থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা ফ্রি মেডিকেল ক্যাম্প ও খতনা সম্পন্ন হয়েছে।
ফ্রি মেডিকেল ক্যাম্প ও সুন্নতী খতনা অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মনজুর এ খোদা, শিশু বিশেষজ্ঞ ডাঃ এম আর আওয়াল, ডেন্টাল চিকিৎসক ডাঃ মমিনুল হক, ডাঃ মেহেদী হাসান, সমাজসেবী আলাউদ্দিন, সংগীত শিল্পী এটিএম হাসান, আশরাফ আলী চৌধুরী প্রমুখ।
ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডা. মনজুর এ খোদা এর নেতৃত্বে এক মেডিকেল টিম প্রায় ৫’শ গরীব রোগীর চিকিৎসাপত্র ও ফ্রী ঔষধ বিতরণের মাধ্যমে সেবা প্রদান করা হয়। দোলারবাজার ছাড়া ও দক্ষিণ ছাতক উপজলার পার্শ¦বর্তী এলাকা থেকেও দরিদ্র রোগীরা এ ফ্রি-মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা লাভ এবং অতিথিবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ পুরো ক্যাম্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠানে স্থানীয় একদল কর্মঠ স্বেচ্ছাসেবক বাহিনী রোগীদের শৃঙ্খলায় নিরলস দায়িত্ব পালন করায় সমিতির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করা

এ সংক্রান্ত আরও সংবাদ

shares