ছাতকে ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে প্রবাসী নারীর জমি আত্মসাতরে অভযিোগ

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২২

ছাতকে ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে প্রবাসী নারীর জমি আত্মসাতরে অভযিোগ

সুনামগঞ্জরে ছাতক উপজলোর গহরপুর গ্রামরে বাসন্দিা সুফয়িা বগেম (৬০) নামরে এক যুক্তরাজ্য প্রবাসী নারীর জায়গা জমি আত্মসাৎ করার পায়তারায় লপ্তি রয়ছেনে সংিচাপাইড় ইউপি চয়োরম্যান সাহাব উদ্দনি মো. সাহলে। সুফয়িা বগেম জগন্নাথপুর উপজলোর মকরমপুর গ্রামরে সফকিুর রহমানরে স্ত্রী ও সলিটে নগরীর ৪৫/১৮ জালালাবাদ এলাকার বাসন্দিা।

তার পত্রিালয়ে স্বামীর কনো জমজিমা জোরর্পূবক দখল করে আত্মসাত করার পায়তারা করছনে চয়োরম্যান সাহাব উদ্দনি মো. সাহলে। এ অভযিোগে সুনামগঞ্জ আদালতে চয়োরম্যানসহ সাতজনকে আসামী করে মামলা করছেনে ভুক্তভোগী সুফয়িা বগেম, (মামলা নং- সআির ৫০/২০২২)।

মামলায় অভযিুক্তরা হলনে, গহরপুর গ্রামরে মৃত শামসুদ্দনিরে ছলেে ও চয়োরম্যান সাহাব উদ্দনি মো. সাহলে (৪৩), মৃত আলমাছ আলী ময়না ময়িার ছলেে বাবুল ময়িা (৩৬),মতবিুর রহমান উরফে পয়িন (৫০), মৃত লুৎফুর রহমানরে ছলেে মারুফ আহমদ (২২), তারকে আহমদ (২০), মৃত আব্দুল হামদিরে ছলেে জালাল ময়িা (৪৫), মৃত হারুনুর রশদিরে ছলেে হুমায়ুন আহমদে (২১)।

অভযিোগ সুত্রে জানা গছে,ে প্রবাসী সুফয়িা বগেমরে মালকিাধীন ক্রয়কৃত র্পুবজগঝাপ, র্দূজময় ও র্সতশি এই তনি মৌজায় ৭ টি দাগে প্রায় ৫ একর জায়গা তার আপন ভাইয়রে ছলেে চয়োরম্যান সাহাব উদ্দনি মো. সাহলে দলবল নয়িা জোর র্পুবক দখল করে আত্মসাতরে পায়তারা করছনে এবং ১০ লক্ষ টাকা চাদা দাবি করছনে। গত ৪ ফব্রেুয়ারি সকালে মালকিানা জমরি উপর থাকা সাইনর্বোড ভঙেে তুলে ফলেে দয়ে এবং ১০ লক্ষ টাকা চাদা দাবি করনে। এর আগওে সাহাব উদ্দনি সুফয়িা বগেমরে কাছ থকেে নগদ অনকে টাকা পয়সাও আত্মসাত করছেনে। এছাড়া এলাকায় সাহাব উদ্দনিরে নতেৃত্বে ত্রাসরে রাজত্ব কায়মে করে আসছনে বলওে অভযিোগে উল্লখে করনে তনি।ি

এ সংক্রান্ত আরও সংবাদ

shares