ছৈলা আফজালাবাদ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চমক দেখাবেন জামাল উদ্দিন গিয়াস।

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

ছৈলা আফজালাবাদ  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চমক দেখাবেন জামাল উদ্দিন গিয়াস।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাতক উপজেলাল ১২নং ছৈলা আফজালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ প্রকাশকরেছেন বিশিষ্ট সমাজসেবী জামাল উদ্দিন গিয়াস। জনগণ মনোনীত এখন ইউনিয়নবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত এবং চেয়ারম্যান পদে প্রত্যাশী তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক।
ইউনিয়নবাসীর সমর্থন ও সহযোগিতা পেলে মানব সেবায় নিজেকে উৎসর্গ করার মাধ্যমে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।
সম্প্রতি সিলেটের নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক এম ইজাজুল হক ইজাজ এর সাথে একান্ত আলাপচারিতায় জামাল উদ্দিন গিয়াস বলেন, ভালবাসায় সিক্ত হয়ে ছৈলা আফজালাবাদ ইউনিয়নবাসীর সেবায় নিয়োজিত রাখতে চান, মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কথা বলতে এবং অত্র ইউনিয়নের জনগণের সুখ-দুঃখের সঙ্গী হতে চান। ছৈলা আফজালাবাদ ইউনিয়ন ্অবহেলিত-অসহায় মানুষের দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমাজসেবামূলক কাজে আত্মনিয়োগ করতে চাই। ইউনিয়নবাসীর সমর্থন, সহযোগিতা ও ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে সকল অবহেলিত-অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে এলাকায় শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, অপরাধ প্রবনতা মাদকদ্রব্য চোরাচালান ও যাত্রা-জুয়া নির্মূল করণসহ নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ এবং বহুবিবাহ প্রতিরোধ, সমাজের সহিংসতা বন্ধ, যুব সমাজকে মাদকদ্রব্য সেবনের হাত থেকে ফিরিয়ে আনার অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাবো। পাশাপশি আইন-শৃঙ্খলা রক্ষা, পিছিয়ে পড়া অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক সহযোগিতা, সামাজিক উন্নয়ন, রাস্তা নির্মাণ, বিদ্যুতায়ন, লেখাপড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহেলিত ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এরজন্য তিনি সকলের সমর্থন, সহযোগিতা ও দোয়া কামনা করেন। আমি মানবতার সেবায় ব্যক্তিগত উদ্যোগে সাধ্যমতো অবহেলিত-অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে আসছি। আমি বিশ্বাস করি ব্যাপক পরিসরে জনসেবায় আত্মনিয়োগ করতে জনপ্রতিনিধির বিকল্প নেই। এলাকায় আমায় ব্যাপক জনসমর্থন আছে নির্বাচন করলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হবো। স্বপ্নের সোনার বাংলা এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে অংশীদার হতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares