নগরীর সুবিদবাজারে মার্লিন টাওয়ারে করোনা আক্রান্ত চিকিৎসক দম্পতির সংস্পর্শে আসা ১৬ জনের নেয়া নমুনা নেগেটিভ

প্রকাশিত: ৬:৩৬ পূর্বাহ্ণ, মে ২, ২০২০

নগরীর সুবিদবাজারে মার্লিন টাওয়ারে করোনা আক্রান্ত চিকিৎসক      দম্পতির সংস্পর্শে আসা ১৬ জনের নেয়া নমুনা নেগেটিভ

সিলেটের নিউজঃ

সিলেট এক চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্তের পর নগরীর সুবিদবাজারের মার্লিন টাওয়ারের ১৬ বাসিন্দার সংগ্রহ করা হয়েছে নমুনা। গত বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা তাদের নমুনা সংগ্রহে যান ওই বহুতল টাওয়ারে। এই টাওয়ারেরই একটি ফ্ল্যাটে আক্রান্ত চিকিৎসক দম্পতি ভাড়া থাকেন।
দম্পতিদের আক্রান্তের পর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় , ওই চিকিৎসক দম্পতির পরিবারের সদস্য, গাড়ি চালক, ভবনের দারোয়ান সহ তাদের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ১৬ জনের নমুনা সংগ্রহ করে নেন। তিনি বলেন পরীক্ষার পর জানা যাবে তারা সংক্রমিত হয়েছেন কি-না। গত ২৭এপ্রিল (সোমবার) ওসমানী মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে পরীক্ষায় করোনা শনাক্ত হয় এই দম্পতির। মার্লিন টাওয়ারের ১৬ জনের নেয়া নমুনা ১লা মে নেগেটিভ আসছে। এ তথ্য নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

জানা যায়, আক্রান্ত চিকিৎসকের স্ত্রী নগরীর জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। তিনি নিজেও কর্মরত রয়েছেন ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে। সম্প্রতি তিনি ঢাকা থেকে সিলেট আসার পর সোমবার উভয়ের নমুনা পরীক্ষার পর করোনাভাইরাস শনাক্ত হয় দু’জনেরই।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares