নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটে’র ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০২২

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটে’র ঈদ সামগ্রী বিতরণ

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২৯ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় নবীগঞ্জ উপজেলার হলরুমে গরীব অসহায় দুস্থ মানুষের সাহাযার্থে উপজেলার অসহায় মানুষকে ৩’শ ফুড প্যাক, নারীদের সাবলম্বী করার জন্য সেলাই মেশিন ও বিভিন্ন মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়।
সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ ছাবির আহমদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহি উদ্দিন, সমিতির সহ-সভাপতি সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এস এম হাবিবউল্লাহ সেলিম, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার মোজাক্কির হোসাইন।
এতে আরোও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, এডভোকেট মফিজুর রহমান, আব ইফসুফ, শাহ মোস্তাকিন, এস আর চৌধুরী সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমদ, মাস্টার আবুল কাশেম,সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, আব্দুর রহিম তালুকদার প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা শফিউল আলম চৌধুরী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রাম-গঞ্জের গরীব মানুষের মুখে হাসি ফুটাতে ও তাদেরকে সাহায্য সহযোগিতার লক্ষ্যে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এই সংগঠন দেশের বিভিন্ন দুর্যোগময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মধ্যে প্রতিবছরের ন্যায় ফুড প্যাক, সেলাই মেশিন, নগদ অর্থ বিতরণ করা নিসন্দেহে প্রশংসার দাবী রাখে। বক্তারা এ ধরনের মানব সেবামূলক কার্যক্রম অব্যহত রাখতে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের প্রতি উদাত্ত আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares