পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন লায়ন খয়রুন্নেছা শেলী

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন লায়ন খয়রুন্নেছা শেলী

সিলেটের  নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সিলেট রায়নগরস্থ সরকারি শিশু পরিবার (বালিকা) এর ব্যবস্থাপনা ও মনিটরিং কমিটির সদস্য লায়ন খায়রুন্নেছা শেলী।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-্আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা সবার জন্য ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে আসুক। সবার জীবন ভরে উঠুক সুখ, শান্তি ও সমৃদ্ধিতে।
তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস নামক জীবানু থেকে সচেতন থাকার আহবান জানান।
করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করব এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুণ। এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই একই পরিস্থিতি মোকাবেলা করছে। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সবাই ভালো থাকুন। আপনার ঈদের জন্য নির্ধারিত বাজেট থেকে কিছু অংশ দুঃখ ভারাক্রান্ত মানুষগুলোর জন্যও রাখুন। ঈদের আনন্দ হয়ে উঠবে দ্বিগুণ। আর কারো মুখে হাসি ফোটানোর চেয়ে দারুণ ব্যপার আর কী হতে পারে! সবাইকে ঈদের শুভেচ্ছা।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares