পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এম এ কুদ্দুছ

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এম এ কুদ্দুছ

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য মিডিয়া ব্যাক্তিত্ব লেখক গবেষক, সিলেট জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা লয়লা হাফিজিয়া মাদ্রসার প্রতিষ্ঠাতা, নাদিয়া বেগম ট্রাস্টেএর চেয়ারম্যান এম এ কুদ্দুছ।
১৯ শে এপ্রিল বধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা জানান তিনি।

এম এ কুদ্দুছ বলেন, ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই দেশ বিদেশের সর্বস্তরের মানুষকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ–উল–ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব-দুখী, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।
পবিত্র ঈদুল উপলক্ষে দেশে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি আরো বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য -সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহব্বানে শান্তি- সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
এম এ কুদ্দুছ বলেন, রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।
সবশেষে দেশ বিদেশে অবস্থানরত পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares