প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম করলেন

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, জুন ৩, ২০২০

প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম  করলেন

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

সিলেট সিটি কর্পোরেশনের ডিজিটাল ২২ নং ওয়ার্ডে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে বৈশ্বিক করোনা সংক্রমনের শুরু থেকেই প্রতিদিনের মতো এ ধারাবাহিকতায় ঈদের ছুটির ২য় দিনে আজ বুধবার দুপুরে স্থাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে ওয়ার্ডের বিপর্যস্থ দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ৩”শ পরিবারে মধ্যে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও যুব সমাজকে সাথে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ও ল ’ কলেজের সাবেক ভিপি জনপ্রিয় কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ত্রান বিতরণ করেন।
ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, দেশের এই দুর্দিনে মানবিক কল্যাণে সবাইকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাসের কারনে মানুষ এখন বিপদগ্রস্থ। এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার এখনই সময়। সরকারের পাশাপশি সমাজের বিত্তশালীরা মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি।
তিনি বলেন ২২ নং ওয়ার্ডে বরাবরের মতো আজও ত্রান বিতরণ করা হয়। এ ওয়ার্ডে যারা বসবাস করছেন ভোটার ছাড়াও যারা জাতীয় পরিচয় নিয়ে আসেন তাদেরকে ত্রান দেয়া হচ্ছে। এ ওয়ার্ডে মধ্যবিত্ত মানুষ গুলো মুখ খুলতে পারছেনা রাতের আধারে আমি আমার সেচ্ছাসেবকদের মাধ্যমে কখনও আমি নিজে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া আমানত আমার নিজ দায়িত্বে পৌছে দিচ্ছি। আমি আমার ব্যক্তিগত তহবিল থেকেও যথাসাধ্য এ মহামারীতে অসহায়দের সহযোগিতা করে আসছি।
ক্লান্তিলগ্নে ২২ নং ওয়ার্ডে মহামারী করোনায় ভীত সন্ত্রস্থ অসহায় দূ:স্থ মানুষের সাহায্যার্থে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ত্রাণ তহবিলে অর্থ দিয়ে অনন্য নজির স্থাপন করেছে কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম। বৈশ্বিক মহামারীর শুরু থেকেই তিনি অসহায় মানুষের পাশে দিন রাত কাজ করে যাচ্ছেন । পর্যায়ক্রমে একাধিকবার প্রত্যেক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেন। এডভোকেট ছালেহ আহমদ সেলিম এর এটি দৃষ্টান্ত কার্যক্রম দেখে হয়তো অনেক বিত্তশালী দু:স্থদের সাহায্যে এগিয়ে আসবেন। সমাজের সকলেই মানবিক দায়িত্ববোধে উদ্বুদ্ধ হয়ে একে অপরের সহযোগীতায় এগিয়ে আসা দরকার। এ কার্যক্রম পর্যায়ক্রমে আরো দীর্ঘ হয়ে আসছে যতই দীর্ঘ হোক এর কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এইচ আর সুমন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন জাহাঙ্গীর, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, শামীম আহমদ, রুহুল আমিন, রাহাত আহমদ, লিটন ও কাওছার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares