বাবু বিবেকানন্দ দাশ বিবেক এর ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ৭:১১ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২১

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোরঃ
বিয়ানীবাজার উপজেলা তিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বৃহত্তর বন্দর বাজার যুবলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক এবং তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাবু বিবেকানন্দ দাশ বিবেক তিলপাড়া ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ ও দেশ বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহ’র প্রতি পবিত্র ইদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ৷
আজ সোমবার এক প্রেস বার্তায় তিনি বলেন ঈদ মানে হাসি-খুশি,ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে। সেই সাথে পবিত্র ঈদের মহিমায় বিশ্বব্যাপী করোনা মহামারি দূর হয়ে যাক,দূর হয়ে যাক সকল গ্লানি, আবার পৃথিবীর বুকে উদিত হোক নতুন সূর্য, ঘুচে যাক করোনার সকল অমানিশা। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তি পূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা ।
ঈদ সবার জীবনে শুভ বার্তা নিয়ে আসুক, ছড়িয়ে দিক রহমতের আলো। এ প্রত্যাশায় আবারও আমার প্রিয় তিলপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণসহ দেশে -বিদেশে অবস্থানরত সকলকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares