বিবিয়ানা সমন্বয় পরিষদ সিলেট’র আত্মপ্রকাশ

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

বিবিয়ানা সমন্বয় পরিষদ সিলেট’র আত্মপ্রকাশ

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
বিবিয়ানা সমন্বয় পরিষদ সিলেট এর আত্নপ্রকাশ। সীমান্তবর্তী অঞ্চল নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের পিছিয়ে পড়া জনগণের উন্নতি, অগ্রগতি এবং সার্বীক কল্যাণ ও উন্নয়নে সুদূর প্রসারী স্বপ্ন নিয়ে সিলেট মহানগরীতে বসবাসরত ছাত্র ও যুবকদের নিয়ে আত্মপ্রকাশ করে জনসেবামূলক সংগঠন বিবিয়ানা সমন্বয় পরিষদ।
গত ১০ এপ্রিল সন্ধায় (শনিবার) টিলাগড়স্থ অস্থায়ী কার্যালয় থেকে ভার্চুয়াল জুম মিটিং এর মাধ্যমে এক সাধারণ সভার আয়োজন করে আনুষ্ঠানিক ঘোষণা করেন সংগঠনের উপদেস্টা সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ এবং রাজেশ দাশ রাজু ৬২ সদস্য বিশিষ্ট কমিটি।
নব ঘোষিত কমিটির অন্যান্যে গুরুত্বপুর্ন দায়ীত্বে যারা আছেন- সভাপতিঃ বিংকু কুমার দাশ, সহ-সভাপতিঃবিভু দাশ, সীমান্ত দাশ, টিটু দাশ, সংকৃপ দাশ, আলমগীর হোসেন আরিফ, নিঝুম দাশ টিটু, পলাশ দাশ। সাধারণ সম্পাদকঃ সাহেদ আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক : মাহবুব বেলালী, কনক কান্তি দাশ, শ্যামল বিশ্বাস, সুমন তালুকদার। সাংগঠনিক সম্পাদক : রিংকু দাশ, সঞ্জয় তালুকদার, হৃদয় কান্তি দাশ, কোষাধ্যক্ষ : গৌরাঙ্গ রায়, প্রচার সম্পাদক : মৃদুল দাশ, সহ-প্রচার সম্পাদক : সজীব চৌধুরী, দপ্তর সম্পাদক: অর্জুন দেবনাথ, সহ-দপ্তর সম্পাদক : আলীফ আহমদ, যোগাযোগ ও তথ্য প্রযুক্তি সম্পাদকঃ পিকলু দাশ।

সহ-যোগাযোগ ও তথ্য প্রযুক্তি সম্পাদক :সাগর তালুকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক :রফিকুল ইসলাম, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক :সুমিত চক্রবর্তী, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক :সৌরভ দাশ, সহ-ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক :কামরুল হাসান কামিল, আইন বিষয়ক সম্পাদক :সঞ্জয় দাশ, সহ-আইন বিষয়ক সম্পাদক :ঝিকু দাশ, রিবেশ বিষয়ক সম্পাদক :রুহুল আমীন, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক :মিল্টন দাশ।

সম্মানিত সদস্যবৃন্দঃ রোপন কান্তি দাশ, প্রদ্যুত বিজয় রায়, কিংকন রায়, জন কান্তি দাশ, ভিপি দাশ, তপু দাশ, শতদল পুরকায়স্থ, মধু তালুকদার, মহসীন আহমেদ,রনি চৌধুরী, তনু দাশ, অনজিত দাশ, নোবেল তালুকদার, বিজিত রায়, নাজমুল হক, শেখর রায়, আলেক মিয়া, সহদেব দাশ, রুবেল দাশ,রাজু দাশ, দিব্য দাশ, দিপন দাশ, বিনয় রায়, বিচিত্র দাশ, চয়ন দাশ, লিপ্টন দাশ,মিশু দাশ, আশরাফুল আলম, সাগর কান্তি রায়, দীপ দাশ ও জুয়েল দাশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares