বিশ্বম্বরপুরে ফ্রি-মেডিকেল ক্যাম্প //৫শ’ রোগীকে চিকিৎসাসেবা প্রদান

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

বিশ্বম্বরপুরে ফ্রি-মেডিকেল ক্যাম্প //৫শ’ রোগীকে চিকিৎসাসেবা প্রদান

সন্ধানী এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিট সিলেট এবং বাংলাদেশ সোসাইটির অব কাার্ডিওভাসকুলার প্রিভেনশন এর উদ্যোগে ও সান্টিফিক পার্টনার এস কে এফ ফার্মাসিউটিক্যাল এর সহযোগিতায় ৮ অক্টোবর শুক্রবার সুনামগঞ্জ জেলার বিশ^ম্বরপুর উপজেলার রসুলপুর হযরত আবু হোরাইরা (রা) মাদ্রাস মাদ্রাসায় দিনব্যাপী সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে। স্থানীয়ভাবে এ মেডিকেল ক্যাম্পের ব্যবস্থাপনায় সহযোগিতা প্রদান করেন আল্লাহর দান মায়ের দোয়া স্টোন ক্রাশার।
ফ্রি মেডিকেল ক্যাম্প পূর্ব আলোচনা সন্ধানীর সভাপতি ডাঃ আরফিন এর সভাপতিত্বে ও ডাঃ সিরাজুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাপতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. হাবিবউল্লাহ সেলিম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ডাঃ শুভ,ডাঃ আসাদ,ডাঃ মিলন,ডাঃ আল আমিন, ডাঃ ্ইভা, এস কে এফ ফার্মাসিউটিক্যাল এর এরিয়া ম্যানেজার আামজাদ হোসেন, তারেক আহমদ, জহিরুল মজুমদার ুপ্রমুখ।
ডা. হাবিবউল্লাহ সেলিম এর নেতৃত্বে এক মেডিকেল টিম প্রায় ৫’শ গরীব রোগীর চিকিৎসাপত্র ও ফ্রী ঔষধ বিতরণের মাধ্যমে সেবা প্রদান করা হয়। বিশ^ম্বরপুর উপজেলা ছাড়াও পার্শ¦বর্তী সুনামগঞ্জ ও মধ্যনগর উপজেলা থেকেও দরিদ্র রোগীরা এ ফ্রি-মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা লাভ এবং অতিথিবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ পুরো ক্যাম্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠানে স্থানীয় একদল কর্মঠ স্বেচ্ছাসেবক বাহিনী রোগীদের শৃঙ্খলায় নিরলস দায়িত্ব পালন করায় সমিতির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares