মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলো ১০নং ওয়ার্ড আওয়ামীলীগ

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলো ১০নং ওয়ার্ড আওয়ামীলীগ

সিলেট মহানগর আওয়ামীলীগের নির্দেশনায় ওয়ার্ডে ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার অংশ হিসেবে নগরীর ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আজ ১৩এপ্রিল বিকেল ৪টায় নগরীর বাগবাড়িস্থ পিডিবি পয়েন্টে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সুরুজ আলম এর নেতৃতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন,সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুক মিয়া, বন ও পরিবেশ সম্পাদক মোঃ বিরম উদ্দিন, শ্রমিকলীগ নেতা মোঃ মোস্তফা মিয়া.মজমিল, মোঃ মাসুদ করিম জুয়েল,মহিলা আওয়ামীলীগ নেত্রী জানু বেগম, জাহাঙ্গীর, সুহেল, মোঃ শহিদ, আসাদ, হারুন, কাউসার, আলী হোসেন, মনির প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ বলেন, বর্তমানে সারাবিশ^ করোনা ভাইরাস সংক্রমনের কারনে মহাসংকটে। আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি দেশের মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন টিকা দিয়েছেন। যা আমাদের পূর্বে বিশে^র বহুদেশ শুরু করতে পারেনি। নেতৃবৃন্দ সাধারণ মানুষের উদ্যোগে মাস্ক বিতরণকালে নেতৃবৃন্দ আরো বলেন, সরকার প্রতিনিয়ত স্বাস্থ্যঝুঁকি মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগের প্রত্যেক নেতাকর্মী স্বাস্থ্য সচেতনতা ও যে কোন সংকটে মানুষের পাশে থাকবে।
ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে পথচারী, ভ্রাম্যমান ব্যবসায়ী, সবজি বিক্রেতা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে সার্জিকেল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares