মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ বুধবার

প্রকাশিত: ৪:৪৩ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ বুধবার

সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আজ (৩১ আগস্ট) বুধবার ৩টায় জেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সালমা বাসিত।
মহানগর মহিলা আওয়ামীলীগের সাধাণ সম্পাদক আসমা কামরান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগে সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সাফিয়া খাতুন। প্রধান বক্তার বক্তব্য রাখবেন সাবেক সংসদ সদস্য সিলেট জেলা মহিলা আওয়ামীলীেেগর প্রতিষ্ঠাতা সভাপতি, বেগম রোকেয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতু ন্নেছা মুজিব পদকপ্রাপ্ত সৈয়দ জেবুন্নেছা হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি কুহিনুর খান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা সোহেলা পারভীন রানু, বাংলাদেশ মহিলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদিকা সুরাইয়া বেগম ইভা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য শাহনাজ হাবিব, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য মালিহা জামান মালা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য হাবিবা ইসলাম, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর শাহানরা বেগম। জেলা উপজেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সালমা বাসিত ও মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহানারা বেগম, মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসমা কামরান এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা । প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares