মাননীয় পরিকল্পনামন্ত্রী এম মান্নান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলহাজ্ব মো.আব্দুস সত্তার

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২১

মাননীয় পরিকল্পনামন্ত্রী এম মান্নান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলহাজ্ব মো.আব্দুস সত্তার

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোরঃ
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর নির্বাচনী এলাকা ও নিজ এলাকা শান্তি গঞ্জ কে উপজেলা ও মধ্যনগর উপজেলা হিসেবে স্বীকৃতি পাবার পর পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সামাজিক যোগাযোগের মাধ্যমে কৃতজ্ঞাতা জানান সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, নয়াবন্দর স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ¦ মো.আব্দুস সত্তার। আজ ৩০ জুলাই এক প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি বলেন দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নিয়ে নানা প্রতিবন্ধকতা দেখা দিয়েছিল। শান্তিগঞ্জে উপজেলা প্রশাসনের সকল দাপ্তরিক অফিস রয়েছে। এদিকে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি মিলায় শান্তিগঞ্জে আনন্দের বন্যা বইছে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে অভিনন্দন জানিয়ে আলহাজ¦ আব্দুস সত্তার আনন্দ প্রকাশ করে বলেন দীর্ঘদিনের দাবী পূরণ হওয়ায় শান্তিগঞ্জে আনন্দের বন্যা বইছে। দুই উপজেলার গনগণ আমাদের হাওররতœ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন৷
গত ২৬ জুলাই সোমবার নিকারের সভায় এ সিদ্ধান্ত হয়। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর নির্বাচনী এলাকা ও নিজ এলাকা শান্তি গঞ্জ কে উপজেলা হিসেবে নামকরণ করতে এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিলেন। যার প্রেক্ষিতে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর প্রচেষ্টায় শান্তিগঞ্জ উপজেলা স্বীকৃতি মিলল।
হাওরবেষ্টিত জেলা সুনামগঞ্জে যখন কোনো কিছুই ছিলো না তখন প্রধানমন্ত্রীর কাছ থেকে এনে দিয়েছেন বিশেষ বিশেষ উপহার। তার মধ্যে উল্লেখ যোগ্য উপহার হলো সুনামগঞ্জবাসীর বহুল প্রত্যাশিত সুনামগঞ্জ টেক্সটাইল, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, রানীগঞ্জ সেতুসহ আরও বড়বড় স্থাপনা। ইতিমধ্যেই সুনামগঞ্জবাসীর বহুদিনের স্বপ্ন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপনের কাজ প্রক্রিয়াধীন। আর এসব কিছু তার হাতধরেই বাস্তবায়িত হচ্ছে। ক্লীন ইমেজের এই মানুষটি এজন্য এই অঞ্চলে সজ্জন রাজনীতিবিদ হিসেবে বেশ পরিচিতি লাভ করেছেন।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের দূত হিসাবে হাওরপাড়ের মানুষকে দিয়ে যাচ্ছেন সরকারের উন্নয়নের বার্তা। কিছুদিন আগে সুনামগঞ্জের হাওরাঞ্চলের অসহায়, দুস্থ, বিধবা ও দরিদ্র নারীদের কল্যাণে নিজের পৈতৃক ভিটার ৪১ শতক জমি সরকারের নামে দান করে দিয়েছেন। তার দান করা জমিতে মন্ত্রীর মায়ের নামে ‘আজিজুননেসা টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট’ তৈরি হবে। সেখান থেকে হাওরাঞ্চলের নারীরা বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে নিজেরা স্বাবলম্বী হতে পারবেন।
মন্ত্রীর নির্বাচনী আসনের মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্ন আর দাবী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি দিয়েছে সরকার। সাদা মনের মানুষ হাওর অঞ্চলের রুপকার একজন সফল পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয়ের জন্য আমাদের নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণসহ দেশ বাসীর কাছে দোয়া প্রত্যাশী। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares