মেম্বার পদপ্রার্থী মোঃ শফিক উদ্দিন উদ্দিন সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন

প্রকাশিত: ৮:২৬ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২২

মেম্বার পদপ্রার্থী মোঃ শফিক উদ্দিন উদ্দিন সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন

আগামী ১৭ জুন গোলাপগঞ্জ উপজেলার আসন্ন ৫ নং বুধবারী বাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদে ঘুড়ি মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন। মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে পরিচিতি। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । করোনাকালীন সময়ে ছিলেন সাধারণ মানুষের সাথে । করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।
স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক হিসেবে মোঃ শফিক উদ্দিন কে মেম্বার হিসেবে দেখতে চাই ।
ইউপি সদস্য পদপ্রার্থী শফিক উদ্দিন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৬ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares