মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুকুল হক

প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ, মে ৬, ২০২২

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুকুল হক

সিলেটের নিউজ টয়েন্টেফোরঃ
বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান ছাত্ররাজনীতির আইকন, ১৯৮৯ সালে বর্তমান পঞ্চখন্ড হরগোবিন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের বিয়ানীবাজার থানা ছাত্রলীগের ছায়াঁ সংগঠন স্কুল ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯১ সালে বিয়ানীবাজার সরকারী কলেজের একাদশ শ্রেণী ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। ছাত্রলীগকে সুসংগঠিত করতে অগ্রণী ভূমিকা পালন করেন। ১৯৯৪ সালে বিয়ানীবাজার সরকারী ছাত্র সংসদের ১ম নির্বাচিত জিএস হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০০সালে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব গ্রহন করেন এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ছাত্রলীগকে সুসংগঠিত করেন। ২০০১ সালে সিলেট জেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হন। ২০০৭ সালে যুক্তরাষ্ট্রে গমনের পর ধারাবাহিকরাজনীতিতে সক্রিয় থাকার ফলস্বরুপ ২০১৯ সালে নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত হন।
সিলেটের নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ এর সঙ্গে আলাপকালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফারুকুল হক বলেন, পৌর নাগরিকদের দীর্ঘদিনের সমস্যা দূরীকরণের প্রতিশ্রুতি দিয়ে আসন্ন বিয়ানীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করতে চান ফারুকুল হক।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী আমাকে সুযোগ দিলে আমি বিয়ানীবাজার পৌরসভার প্রত্যন্ত জনপদ ও নির্বাচনি এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারব। তিনি আরও বলেন, জনগণ আমাকে নির্বাচিত করলে আমি সবাইকে সঙ্গে নিয়ে পৌরবাসীকে পরিকল্পিত উন্নয়ন উপহার দেব।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares