রোটারিয়ান তসলিমা বেগম রিনা’র মনোনয়ন বৈধ

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

রোটারিয়ান তসলিমা বেগম রিনা’র  মনোনয়ন বৈধ

সিলেট জেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বেলা ১টায় সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয় এতে তসলিমা আক্তার রিনার মনোনয়ন বৈধতা ঘোষণা করা হয়। তিনি সংরক্ষিত-৪ আসনে মহিলা সদস্য পদে নির্বাচন করবেন।। এ সময় নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে রোটারিয়ান তসলিমা বেগম রিনা পরিষদের সংরক্ষিত-৪ নং ওয়ার্ডের সকল জনপ্রনিধিদের সহযোগিতা ও ভোট প্রত্যাশা করেন –তিনি বলেন প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর এই স্লোগানকে সামনে রেখে উন্নত মডেল ওয়ার্ড গড়তে এগিয়ে যেতে চাই এবং নির্বাচিত হয়ে সুখে দুঃখে জনগনের পাশে থাকতে চাই। জেলা পরিষদের সদস্য হিসেবে বিজয়ী করে আমাকে সেই সুযোগ দানে বাধিত করবেন সকল ভোটারদের প্রতি এই প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।
সিলেটের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মজিবর রহমান মনোনয়নপত্র বাছাই কার্যক্রম পরিচালনা করেন।
জানা গেছে, বাছাইয়ে সিলেটের ৭৩ সদস্য প্রার্থীর মধ্যে ৩ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে দুইজন ব্যাংকের ঋণখেলাপি থাকায় ও আরেকজনের হলফনামায় ভুল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত, জেলা নির্বাচন কর্মকর্তা শুকুর মাহমুদ, গোলাপগঞ্জের নির্বাচন কর্মকর্তাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সিলেটের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মজিবর রহমান বলেন, ৩ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।দুইজন ব্যাংকের ঋণখেলাপি থাকায় ও আরেক ১ জনের হলফনামায় ভুল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares