শামিমা আক্তার ঝিনুর মনোনয়ন বৈধ

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

শামিমা আক্তার ঝিনুর মনোনয়ন বৈধ

সিলেট জেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বেলা ১টায় সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয় এতে শামিমা আক্তার ঝিনুর মনোনয়ন বৈধতা ঘোষণা করা হয়।তিনি ওসমানীনগর বালাগঞ্জ ও বিশ্বনাথ সংরক্ষিত ২ আসনে মহিলা সদস্য পদে নির্বাচন করবেন।এ সংরক্ষিত আসনে আরও ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।
সিলেটের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মজিবর রহমান মনোনয়নপত্র বাছাই কার্যক্রম পরিচালনা করেন।
জানা গেছে, বাছাইয়ে সিলেটের ৭৩ সদস্য প্রার্থীর মধ্যে ৩ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে দুইজন ব্যাংকের ঋণখেলাপি থাকায় ও আরেকজনের হলফনামায় ভুল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত, জেলা নির্বাচন কর্মকর্তা শুকুর মাহমুদ, গোলাপগঞ্জের নির্বাচন কর্মকর্তাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সিলেটের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মজিবর রহমান বলেন, ৩ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।দুইজন ব্যাংকের ঋণখেলাপি থাকায় ও আরেক ১ জনের হলফনামায় ভুল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares