শাহপরান থানা স্বেচ্ছসেবক দলের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

শাহপরান থানা স্বেচ্ছসেবক  দলের শীতবস্ত্র বিতরণ

সিলেটটের নিউজ ২৪ঃ
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে শাহপরান থানা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বুধবার (৩ ফেব্রুয়ারি) নগরীর উত্তর বালুচরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শাহপরান থানা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক লাহিন চৌধরীর সভাপতিত্বে ও কুদ্দুছ আহমদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদ বলেন, আমাদের দেশের অনেক দরিদ্র মানুষ রয়েছে যারা শীতে প্রচন্ড কষ্ট করে জীবন ধারণ করে থাকে। আমরা সবাই যদি নতুন কিংবা পুরাতন বস্ত্র দিয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিই, তাহলে তাদের কষ্টের কিছুটা হলেও লাঘব হবে। সবার কষ্ট হয়তো আমরা দূর করতে পারবো না কিন্তু কয়েকটি মানুষের পাশে আমরা স্ব প্রচেষ্টায় দাঁড়াতে পারি।’
এসময় তিনি আরো বলেন, শুধু করোনা মোকাবিলা করতে হবে তা নয়, পাশাপাশি আমাদের এই পরিবেশ কে সুরক্ষিত রাখতে হবে। কারণ, পরিবেশ বাঁচলে আমরা বাঁচব।’ বিশেষ অতিথি জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মিফতাহুল কবির মিফতা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহপরান থানা শ্রমিকদলের সভাপতি রুকনুজ্জামান রোকন, সিলেট জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক ফয়জল আহমদ, যুবদল নেতা রিয়াজ, শাহপরান থানা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, জেলা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, সাবেক জেলা মুক্তিযুদ্ধা বিষয়ক সিরাজুল ইসলাম সিরাজ, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি আমিরুল ইসলাম সাহেদ প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আশরাফুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares