শাহরিয়ার কবির সেলিম এর শুভেচ্ছা

প্রকাশিত: ৩:৫৯ পূর্বাহ্ণ, মে ২৫, ২০২০

শাহরিয়ার কবির সেলিম এর শুভেচ্ছা

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
পবত্রি ঈদুল ফিতর উপলক্ষে সিলেট মহানগর শ্রমিকলীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ছেনে এবং ঈদের আনন্দ শ্রমজীবী মানুষের জীবনে বয়ে আনুক অনাবলি সুখ শান্তি ও সমৃদ্ধি এই প্রত্যাশা করছেনে সিলেট মহানগর শ্রমিকলীগে সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম।
রোববার দেয়া গণমাধ্যমে এম শাহরিয়ার কবির সেলিম বলেন, সকল ভেদাভেদ ভূলে হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠিায় আত্ম নিবেদেতি হওয়া আমাদরে র্কতব্য। রহমত মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তিনি বলনে, এবারের ঈদটা ব্যতিক্রম কোভিড ১৯ বৈশ্বিক করোনায় বিশ্বব্যাপী আতংকিত সারা দুনিয়াকে তছনছ করে দিয়েছে করোনা।
দেশেরে র্বতমান অবস্থায় সকলের পক্ষে ঈদের আনন্দ যথাযথভাবে উপভোগ করা সম্ভব নয়। দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবী এবং নি¤œ আয়ের মানুষকে চরম দুর্ভোগে। সমাজে শ্রমিক শ্রেণী সবচাইতে বেশি অবহেলতি ও নূন্যতম মৌলিক অধিকার থেকে বঞ্চিত। ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌর্হাদ্যের বন্ধন, মহান আল্লাহ তায়ালার দরবারে এই র্প্রাথনা জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares