সজীব ওয়াজেদ জয় এর ৫২তম জন্মদিনে মহানগর দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নওসাদ আহমদ চৌধুরীর শুভেচ্ছা

প্রকাশিত: ৩:৩২ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২২

সজীব ওয়াজেদ জয় এর ৫২তম জন্মদিনে  মহানগর দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নওসাদ আহমদ চৌধুরীর শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র,সফল রাষ্ট্রনায়ক,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য তনয় জনাব সজীব ওয়াজেদ জয় এর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান,মহানগর দায়রা জজ আদালতের পিপি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট নওসাদ আহমদ চৌধুরী।
এক বার্তায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয় এর ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
নওসাদ আহমদ চৌধুরী বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশকে প্রযুক্তি খাতে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সজীব ওয়াজেদ জয় । বঙ্গবন্ধু ও মায়ের স্বপ্ন, সমৃদ্ধ ও সোনার বাংলাদেশ গড়ার জন্য তরুণ সমাজকে অনুপ্রাণিত করছেন। তাঁর হাত ধরেই তরুণ সমাজ আজ প্রযুক্তির ছোঁয়া পাচ্ছে। দেশ ছাড়িয়ে বিদেশেও নেতৃত্ব দিচ্ছে। সজীব ওয়াজেদ জয় এর প্রযুক্তি নিয়ে মহা পরিকল্পনা ও ভাবনা বাংলাদেশের মত জনবহুল দেশে বেকারত্ব মোচনে অভাবনীয় সাফল্য এনে দিয়েছে। প্রত্যন্ত গ্রাম থেকে শুরু করে শহরের বেকার ছেলে মেয়েরা পর্যন্ত অনেক অর্থ উপার্জনের সুযোগ পাচ্ছে। সজীব ওয়াজেদ জয় এর লক্ষ্যই হচ্ছে, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তরুণদের জন্য আত্ম- কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এবং দক্ষ জনশক্তি হিসেবে তৈরি করা। যাতে করে আমাদের তরুণরা সমগ্র বিশ্বে প্রযুক্তিতে নেতৃত্ব দিতে পারে। সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে, প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাবে, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র টেকসই উন্নয়নের বাংলাদেশ হবে।
দেশ গঠনে তরুণদের মতামত, পরামর্শ শুনতে তিনি ‘লেটস টক’ ও ‘পলিসি ক্যাফে’ দুটি প্রোগ্রাম শুরু করেন। এ ছাড়া তিনি তরুণ উদ্যোক্তা ও তরুণ নেতৃত্বকে একসঙ্গে যুক্ত করার পাশাপাশি প্রশিক্ষিত করতে তরুণদের বৃহত্তম প্লাটফর্ম ‘ইয়াং বাংলার’ সূচনা করেন। বর্তমানে বেশির ভাগ সময়েই দেশের বাইরে অবস্থান করতে থাকা সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের রাজনীতি ও সরকারের গৃহীত বিভিন্ন কর্মসূচি নিয়ে ফেসবুকে মতামত ব্যক্ত করে থাকেন। জন্মদিনে মহান আল্লাহ রাব্বুলআলামিনের কাছে দোয়া করি তিনি যেন দীর্ঘজীবী হোন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares