সাংবাদিক দেওয়ান ফয়সলের কমিউনিটি এওয়ার্ড লাভ

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

সাংবাদিক দেওয়ান ফয়সলের কমিউনিটি এওয়ার্ড লাভ

’ওয়েলস তামিল সানগাম’ সংগঠন এর উদ্যোগে বাৎসরিক দিওয়ালী এবং ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপন ও এওয়ার্ড প্রদান উপলক্ষে ওয়েলস মিলেনিয়াম সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন কল্পনা নাটারাজান।

গত রোববার অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কার্ডিফের রাইট অনারেবল দ্যা লর্ড মেয়র কাউন্সিলার গ্রাহাম হিনচি এবং লেডি মেয়রেস আন হিনচি, সাউথ গ্ল্যামারগান এর এইচ এম লর্ড লেফটেনান্ট এমএস মরফড মেরিডিথ, জেইন হাট এমএস মিনিষ্টার ফর জাষ্টিস, ওয়েলসের তামিল কমিউনিটি সহ কার্ডিফের বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বার্ষিক দিওয়ালী এবং সাউথ এশিয়ান ওয়েলস ম্যান আয়োজিত এচিভমেন্ট এওয়ার্ড ২০২২ প্রদান করা হয় বিভিন্ন কমিউনিটিতে যারা বিশেষ অবদান রাখেন তাদেরকে। হরাইজন মেনসফিল্ড (ডমেষ্টিক ভায়োলেন্স এগেইনষ্ট মেন) প্রজেক্ট উক্ত এওয়ার্ড অনুষ্ঠানের স্পন্সর করে।

উল্লেখ্য প্রতি বছর বিভিন্ন কমিউনিটি থেকে বিশিষ্ট ব্যক্তিদের এওয়ার্ড প্রদান করা হয়। ওয়েলস বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে ’রূপসী ওয়েলসের কোলে ছোট্ট এক বাংলাদেশ” বই এর লেখক দেওয়ান ফয়সলকে কমিউনিটির জন্য প্রথম এই বাংলা বইটি লেখায় তাকে বিশেষ এওয়ার্ড প্রদান করা হয়।

উল্লেখ্য যে, এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে দেওয়ান ফয়সল অনুপস্থিত থাকায় তাঁর পক্ষে ল্যান্ডফ নর্থ, কার্ডিফ এর কাউন্সিলার দিলওয়ার আলী এই এওয়ার্ডটি গ্রহণ করেন।

পরবর্তীতে কার্ডিফের সিটি হলে কার্ডিফের বিশিষ্ট সাংবাদিক ও কমিউনিটি নেতা মোহাম্মদ মকিস মনসুর ও কাউন্সিলার দিলওয়ার আলী দেওয়ান ফয়সলকে আনুষ্এঠানিক ওয়ার্ড হস্তান্তর করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares