সিলেটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ উদযাপন বাংলাদেশ একটি লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে ………………….. এম কাজী এমদাদুল ইসলাম

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০২০

সিলেটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ উদযাপন বাংলাদেশ একটি লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে ………………….. এম কাজী এমদাদুল ইসলাম

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বাংলাদেশ একটি লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। এ অগ্রসরতাকে আরো বেগবান করতে সঠিক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। এ জন্য যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুব সমাজের ভূমিকা ছিল অপরিসীম, ঠিক তেমনি দেশের অর্থনীতির চাকাকে যুব সমাজই সচল রাখে। বেকার জনগোষ্টিকে জনসম্পদে পরিণত করতে প্রশিক্ষণের বিকল্প নেই। বর্তমান সরকার যুব সমাজকে কাজে লাগাতে বিভিন্ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি সঠিক চাহিদা চিহ্নিত করে সুষ্ঠ পরিকল্পনা গ্রহণের মাধ্যমে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
জেলা প্রশাসক ১লা নভেম্বর রবিবার বেলা ১১টায় যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট এর উদ্যোগে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা, সনদপত্র প্রদান ও যুব ঋণের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধ্রুব্যতারা ইয়ুথ ডেভেলপমেন্ট সোসাইটির বিভাগীয় সম্পাদক আজির উদ্দিন, সোনালী স্বপ্ন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ সেপুল, আজহান ডেইরী ফার্মের পরিচালক মোঃ আমজাদ হোসেন চৌধুরী, উদোক্তা বিউটি বর্মণ, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, ইনসাফ ইয়ুথ ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম।
মোহাম্মদ মেছবাহ এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটর উপ পরিচালক মোঃ আলাউদ্দিন। গীতা পাঠ করেন বিউটি বর্মণ।
অনুষ্ঠানে সিলেটের কয়েকটি সামাজিক সংগঠনকে উৎসাহ প্রদান পূর্বক সনদপত্র, উদোক্তাদের মধ্যে যুব ঋণের চেক প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares