সিলেট গ্যাস ফিল্ডস’র সিবিএ নির্বাচন সম্পন্ন, কর্মচারী লীগের জয়

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

সিলেট গ্যাস ফিল্ডস’র সিবিএ নির্বাচন সম্পন্ন, কর্মচারী লীগের জয়

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের এসজিএফএল সিবিএ নির্বাচনে জাতীয় শ্রমিক লীগের আওতাভুক্ত হারুন-সোবহানের নেতৃত্বাধীন সংঠন কর্মচারী লীগ ( রেজিঃনং ১৮৮৯) বর্তমান সিবিএ, কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং বি-১১০৬) কে হারিয়ে বিশাল ভোটের ব্যবধানে জয় লাভ করেছে। নির্বাচনে সভাপতি মোহাম্মদ হারুন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সুবহান, সহ-সভাপতি সহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালিক, দপ্তর সম্পাদক নুরুল আমিন, অর্থ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, কল্যাণ সম্পাদক মনজুর হোসাইন।
সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোম্পানির ৫টি অফিসে ভোট গ্রহন কার্যক্রম অনুষ্ঠিত হয়। নির্বাচনে কর্মচারী লীগের প্রতীক ছিল চেয়ার এবং কর্মচারী ইউনিয়নের প্রতীক ছাতা।
ভোটের ফলাফলে জানা যায়, সিলেট গ্যাস ফিল্ডস এর ঢাকা লিয়াজো অফিসে ৪টি কর্মচারী লীগ ও ৩টি কর্মচারী ইউনিয়ন, বিয়ানী বাজার ফিল্ডে কর্মচারী লীগ ৬টি ও কর্মচারী ইউনিয়ন ৮টি, রশিদপুর ফিল্ডে কর্মচারী লীগ ২৭টি ও কর্মচারী ইউনিয়ন ২৩টি, কৈলাশ টিলা ফিল্ডে কর্মচারী লীগ ২৩টি ও কর্মচারী ইউনিয়ন ২৩টি, প্রধান কার্যালয় হরিপুর ফিল্ডে কর্মচারী লীগ ৫১টি এবং কর্মচারী ইউনিয়ন ৩৯টি ভোট পেয়েছে।
মোট ভোটের মধ্যে কর্মচারী লীগ পেয়েছে ১১১ এবং কর্মচারী ইউনিয়ন পেয়েছে ৯৬ ভোট। ১৫ ভোটের ব্যবধানে কর্মচারীলীগ বিজয়ী হয়। নির্বাচনে সর্বমোট ২০৮ ভোটের মধ্যে ২০৭টি ভোট কাস্টিং হয়।

নির্বাচনের ফলাফলে সন্তুষ্ট হয়ে কর্মচারী লীগের সভাপতি মোঃ হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক আব্দুস সোবহান সকল ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ, সিলেট জেলা, মহানগর আওয়ামী লীগ, জাতী শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares