সিলেট জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হলেন মাওলানা মোঃ মোছাদ্দিক আহমদ

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

সিলেট জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হলেন মাওলানা মোঃ মোছাদ্দিক আহমদ

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে সদস্য পদে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হলেন মাওলানা মোছাদ্দিক আহমদ। আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় সম্মানিত ভোটার তথা সিলেট সিটি কর্পোরেশন, সিলেট সদর উপজেলার সম্মানীত ভোটারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিজয় লাভে মহান আল্লাহপাকের দরবারে শুকরিয়া ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সুষ্ঠুভাবে ভোট গ্রহন করায় প্রশাসনিক কর্মকর্তা, আইন-শৃঙ্খলাবাহিনী, ভোট গ্রহনকারী কর্মকর্তাসহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
বৈদ্যুতিক পাখা প্রতীকে আমাকে বিপুল ভোটে ভোট দিয়ে নির্বাচিত করায় সম্মানিত ভোটারদের প্রতি আমি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আপনারা আমার ওপর যে আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন আমি আমার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, মেধা, দক্ষতা ও আমার নিরলস পরিশ্রম দিয়ে আপনাদের সে আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন, আমাকে সম্মানিত করেছেন, আপনাদের দেয়া এ দায়িত্ব আমি যথাযথভাবে পালনে আমার অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি।

আমি আপনাদের দোয়া, শুভকামনা ও সহযোগিতা প্রত্যাশা করি। সোনার বাংলা বিনির্মাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আমার সমর্থনকারী শুভাকাঙ্খী যারা আমার খুজ খবর নিয়েছেন সকল সংগঠনের নেতা-কর্মীরা এই দীর্ঘদিন এই নির্বাচনের জন্য নিরলস পরিশ্রম করেছেন।

তাদের সকলের প্রতি আমি আমার শ্রদ্ধা, ভালোবাসা, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। আজকের এ বিজয় আপনাদের নিরলস পরিশ্রমের ফসল।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares