সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২২

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজিত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার বিকেলে নগরীর আগপাড়ায় সালমা বাসিতের বাসভবনে জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য সিলেট মহিলা আওয়ামলীগের প্রতিষ্ঠাতা সৈয়দা জেবুন্নেছা হক। বক্তব্যে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় নারী নেতৃত্বকে প্রধান্য দিয়ে আসছেন।
আমাদের সংসদীয় স্পিকার ও শিক্ষামন্ত্রীসহ অনেক নারী সংসদ সদস্য রয়েছেন। নারীরা এখন আর পিছিয়ে নেই। সকল ক্ষেত্রে নারীরা তাদের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নারী নেতৃত্ব বিকাশে কাজ করে যাচ্ছে।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ সালমা বাসিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি বিলকিস নূর,আছিয়া খানম শিকদার, বীরমুক্তিযোদ্ধা শামসুন্নাহারু, যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার সভাপতি মিসেস হেলেন আহমদ, সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবীন রুবা, মাধুরী গুণ, জাহানারা খানম মিলন, শাহেনা বেগম চৌধুরী, সাজেদা পারভীন, নাছিমা আক্তার কণা, সুষমা সুলতানা রুহি, রীনা রানী তালুকদা,এডভোকেট শাবানা ইসলাম, কয়তুননেছা, রোকিয়া আক্তার চৌধুরী, রুনা আক্তার, মোছাঃ হাছিনা বেগম, তসলিমা বেগম, সোনিয়া আক্তার নাফিয়া, মাধুরী ভট্রাচার্য প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares